February 23, 2015

আমা(দে)র ঘর (স্টুডিও)

মিতু আর আমি মিলে (ও এখন আমেরিকা ঘুরে বেড়াচ্ছে) একটা এ ক্লাস স্টুডিও বানানোর প্ল্যান করছি। যেখানে কাজের চেয়ে ঘুমের ব্যবস্থাই বেশী থাকবে :D 
তার আগে আমার ভূত ও বর্তমান কাজের জায়গাগুলির একটা ডকুমেন্টেশন করে রাখার চেষ্টা। ছবিগুলি তুলে দিয়েছে কায়সার হাকিম শুভ।

ওসামু তেজুকার মাস্টারপিস 'বুদ্ধা' 'র আট খণ্ড কিনে এনেছি আমরা আমাদের নেপাল ট্যুর থেকে। থামেলের তিব্বত বুক স্টোর এর এক কোণায় পড়েছিল এই মহার্ঘ্য সেট। দোকানী আমাদেরকে গছাতে পেরে খুশী। 

আমার ডিজিটাল ওয়ার্ক স্পেস। রুহান এর কাজ চলছিলো। মাঝে ব্যালান্স করার জন্যে রিশাদ সিরিজের একটা ছবি খালি খুলে রাখা

আমার ৩০ তম জন্মদিনের গিফট সার্ফেস টু! মিতু দ্যা গ্রেইট এর দেয়া। কিন্তু ডিভাইসটা আমার চেয়ে স্মার্ট হওয়াতে ফেলে রাখা হচ্ছে। (ডানে আবার সেই বুদ্ধা)

ট্যাব এ রুহান রুহান এন্ড্রয়েড অ্যাপ থেকে খোলা। 


2 comments:

  1. কবে যে এরকম একটি ওয়ার্কস্পেসের মালিক হবো। জোশ :)

    ReplyDelete
  2. আঁকা-আঁকিকে মিস করছি :(

    ReplyDelete

চলছে ফরেন কমিকস