August 04, 2019

আঁকান্তিসের নতুন কোর্সঃ ক্যারেক্টার ডিজাইন

মাত্রই বেশ ভালোভাবে শেষ হল আঁকান্তিস স্কুলের প্রথম কার্টুন কোর্স, আর এবার শুরু হচ্ছে ক্যারেক্টার ডিজাইনের একটা কোর্স, এবারেরটা কিঞ্চিত সিরিয়াস, মানে প্রফেশনালি যাঁরা কাজ করছেন তাঁদের কথা ভেবেই ডিজাইন করা, বিভিন্ন এনিমেশন ফার্ম, বা বিজ্ঞাপন সংস্থায় কাজ করেন যেসব আর্টিস্ট অথবা ফ্রিল্যান্স আর্টিস্ট- যাদের মাঝে মধ্যেই বিভিন্ন এন জি ও দের জন্যে 'স্বাস্থ্য-আপা' ধরনের ক্যারেক্টার ডিজাইন করতে হয়ত তখন বোঝা যায় যে এই টপিক টা একটা আলাদা গুরুত্ব ধরে, নিজে দু' বছর আগে একটা এরকম কোর্স করেছি CGMA তে, তাই বেশ চনমনে লাগছে যে এই সুবাদে যা শিখেছিলাম তা আবার ঝালিয়ে নেয়া যাবে।

যাই হোক, অন্য ডিটেইল হল এটা পর পর চার সপ্তাহের চার শুক্রবারে আমাদের আঁকান্তিসের ডেরায় (১৫২/২, গ্রিন রোড, পান্থপথ) সকাল ১০ টা থেকে শুরু হয়ে বিকাল ৩ টায় শেষ প্রতিদিন। কিছুটা ক্র্যাশ ফরম্যাটের কারিকুলাম করেছি, ক্লাসেই আঁকার পার্ট থাকবে অনেক, আর শেষে হবে একটা প্রফেশনাল এসাইনমেন্ট জমা। তারপরে সার্টিফিকেট, চা -নাস্তা ইত্যাদি। 

কোর্সে রেজিস্ট্রেশন করুন এইখানে



No comments:

Post a Comment

বিদায় ব্লগস্পট

গুণে গুণে ১২ বছর এখানে কাটালাম, এবং হঠাৎ সেদিন হঠাৎ আবিষ্কার কুরলাম আমি ছাড়া আর কেউই নেই আশেপাশে। খোঁজ নিয়ে দেখতে পাচ্ছি এখন আর্টিস্টরা সবাই...